Senjuti Travels বাস সম্পর্কিত তথ্য | ভাড়ার পরিমাণ এবং কেনার উপায় | কাউন্টার [সম্পূর্ণ গাইডলাইন]
Skip to content
Senjuti Travels বাস সম্পর্কিত তথ্য | ভাড়ার পরিমাণ এবং কেনার উপায় | কাউন্টার [সম্পূর্ণ গাইডলাইন]

Senjuti Travels বাস সম্পর্কিত তথ্য | ভাড়ার পরিমাণ এবং কেনার উপায় | কাউন্টার [সম্পূর্ণ গাইডলাইন]

senjuti travels

বাস জার্নি যারা পছন্দ করে তাদের জন্য Senjuti Travels বাস হতে পারে পারফেক্ট চয়েজ। যারা সেঁজুতি ট্রাবেলস বাসের সার্ভিস নিতে চাচ্ছেন তাদের শুরুতেই এই বাসটি সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য এবং এর পাশাপাশি এর টিকিটমূল্যসহ অন্যান্য বিষয় সম্পর্কে জেনে রাখা উচিত। যাত্রী এবং পাঠকদের সুবিধার্থে আজ আমরা শেয়ার করবো Senjuti Travels বাস সম্পর্কিত সম্পূর্ণ গাইডলাইন। সুতরাং মিস করতে না চাইলে আমাদের সাথেই থাকুন৷ 

Senjuti Travels বাস সম্পর্কিত তথ্য 

যারা ঢাকা থেকে মানিকগঞ্জ, চট্টগ্রাম-কক্সবাজার, খাগড়াছড়ি ও বান্দরবান বিভিন্ন রুটে বাসের সার্ভিস নিতে চান তাদের জন্যেই মূলত এই Senjuti Travels বাস। লাক্সারিয়াস এবং ঝকঝকে বাস হওয়ায় অনেকেই এই সেঁজুতি ট্রাবেলস বাসে যাতায়াত করতে পছন্দ করে। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো বাসটিতে প্রতিটি রুটে যাতায়াত করার ক্ষেত্রে অধিকংশ যাত্রী হিসেবে সার্ভিস গ্রহণ করে ছাত্রনিবাসের ছাত্রীরা! 

এসি, আরামদায়ক, নিরাপদ ও দ্রুততম সময়ে এক স্থান থেকে অন্য স্থানে প্রায় বহু বছর ধরে সার্ভিস দিয়ে আসছে এই সেঁজুতি বাস। সবদিক দিয়ে বিবেচনা করলে বলা যায় নির্দিষ্ট রুটে সেরা সার্ভিস প্রোভাইডারের খেতাবের পুরষ্কারটুকু কেবল সেঁজুতি বাসেরই প্রাপ্য। বলে রাখা ভালো বাসটির হেড অফিসে যদি সরাসরি যোগাযোগ করতে চান সেক্ষেত্রে আপনাকে ঢাকার অফিসে যেতে হবে৷ 

Senjuti Travels বাস এর রুট সমূহ 

আপনি কি সেঁজুতি ট্রাবেলস বাস এর রুট সমূহ সম্পর্কে জানেন? না জানলে এক্ষুনি এ-ব্যাপারে সঠিক তথ্য জেনে নিন। কেননা এসব তথ্য আপনাকে সঠিকভাবে Senjuti Travels বাস ভ্রমণে সাহায্য করবে। সেঁজুতি ট্রাবেলসবাস এর বর্তমান নির্ধারিত রুটগুলি হলো: 

  • ঢাকা টু মানিকগঞ্জ রুট
  • ঢাকা টু চট্টগ্রাম রুট
  • ঢাকা টু কক্সবাজার রুট
  • ঢাকা টু খাগড়াছড়ি রুট
  • ঢাকা টু বান্দরবান রুট

সুতরাং যাদের উপরের রুটগুলিতে নিয়মিত যাতায়াত করতে হয় তারা খরচ বাঁচাতে কিংবা নিরাপদে যাতায়াত করতে সেঁজুতি ট্রাবেলস বাস এর সার্ভিস গ্রহণ করতে পারেন। সেঁজুতি ট্রাবেলস বাস সম্পর্কে আরোকিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে শেষ পর্যন্ত আমাদের সাথেই থাকুন। 

Senjuti Travels বাস এর কাউন্টার সমূহ

যেহেতু সেঁজুতি ট্রাবেলস বাস বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, মানিকগঞ্জ, বান্দনবান, খাগড়াছড়ি এবং কক্সবাজার রুটে সার্ভিস দিয়ে আসছে সেহেতু এসব অঞ্চলে প্রতিষ্টিত সেঁজুতি ট্রাবেলস বাস এর কাউন্টার সম্পর্কে জেনে নেওয়া উচিত। আর্টিকেলের এই অংশে আমরা সেঁজুতি ট্রাবেলস বাস এর কাউন্টার সমূহের বর্তমান ঠিকানা এবং সঠিক যোগাযোগ মাধ্যম সম্পর্কে জানার চেষ্টা করবো। 

Senjuti Travels বাস এর ঢাকা জেলার কাউন্টার সমূহ

ঠিকানা হলো আরামবাগ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর এবং ফোন নাম্বার হলো 02-7191320 অথবা 01707-133611। 

ফকিরাপুল বাস কাউন্টার, ঢাকা জেলা ঠিকানা এবং যোগাযোগের ফোন নাম্বার হলো 01707-133623।

পান্থাপথ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা এবং এর ফোন নাম্বার হলো 01707-133624। 

সঠিক ঠিকানা হলো আবদুল্লাহপুর বাস কাউন্টার ১ ও ২, ঢাকা জেলা এবং এর সঠিক ফোন নাম্বার হলো 01707-133614, 01707-133610। 

চট্টগ্রাম বাস ষ্টেশন রোড কাউন্টার, ঢাকা জেলা এবং সঠিক ফোন নাম্বার হলো 01707-133618।

ঠিকানা হলো গাবতলি বাস টারমিনাল কাউন্টার, ঢাকা জেলা এবং এর সঠিক ফোন নাম্বার হলো 01707-133606।

বড্ডা বাস কাউন্টার, ঢাকা জেলা এবং ফোন নাম্বার হলো 01707-394383।

নর্দা বাস কাউন্টার, ঢাকা জেলা এবং ফোন নাম্বার হলো 01795-891108। 

Senjuti Travels বাস এর চট্টগ্রাম জেলার কাউন্টার সমূহ

১ম স্টেশনের ঠিকানা হলো দামপাড়া বাস ষ্টেশন কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর এবং ফোন নাম্বার হলো 01707-133607। 

অন্য স্টেশনটি একে খান মোড় বাস কাউন্টার, চট্টগ্রাম জেলা শহরের অবস্থিত এবং যোগাযোগ করার ফোন নাম্বার হলো 01707-133620। 

Senjuti Travels বাস এর কক্সবাজার জেলার কাউন্টার সমূহ

ঠিকানা হলো কক্সবাজার বাস ষ্টেশন কাউন্টার, কক্সবাজার জেলা সদর এবং ফোন নাম্বার 01707-133619। 

অন্য আরেকটি স্টেশনের ঠিকানা হলো লংবীচ বাস কাউন্টার, কক্সবাজার জেলা সদর এবং ফোন নাম্বার হলো 01707-133627। 

ডলফিন মোড় বাস ষ্টেশন কাউন্টার, কক্সবাজার জেলা, সদর এবং ফোন 01707-133629 অথবা 01707-133628।

উখিয়া বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার জেলা এবং ফোন নাম্বার 01707-133626। 

সর্বশেষ কাউন্টারের ঠিকানা হলো টেকনাফ বাস ষ্টেশন কাউন্টার, কক্সবাজার জেলা এবং ফোন নাম্বার হলো 01707-133630। 

বিশেষ সতর্কতা: প্রদত্ত ফোন নাম্বার সমূহের মাধ্যমে যদি আপনি কোন ধরনের আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যার সম্মুখীন হন তাহলে এক্ষেত্রে আমরা দায়ী থাকবে না।

Senjuti Travels বাস এর ভাড়া

ইতিমধ্যেই যারা সেঁজুতি ট্রাবেলস বাস এর সার্ভিস নেওয়ার কথা চিন্তা করে ফেলেছেন আর্টিকেলের এই অংশটি তাদের জন্য। Senjuti Travels বাস এর ক্ষেত্রে নির্দিষ্ট ভাড়া নির্ধারণ করা হয়েছে। এক্ষেত্রে যাত্রী পরিমাণ কম-বেশি হলেও টিকিটমূল্য একই থাকে। যার কারণে যাত্রীদের মাঝে এই বাসটির ভাড়া নিয়ে কারো মাঝে কোনো ধরণের অভিযোগ নেই। Senjuti Travels বাস এর ভাড়া সম্পর্কে জানতে বাস সার্ভিসটির অফিসিয়াল ওয়েবসাইট চেক করুন। অথবা সরাসরি কাউন্টারে গিয়ে জেনে নিন। 

Senjuti Travels বাস এর টিকিট কেনার উপায়

প্রথমত Senjuti Travels বাস এর টিকিট কেনার ক্ষেত্রে আপনি চাইলে অনলাইনের সাহায্য নিতে পারেন। এছাড়াও অনলাইনে টিকিট কাটার ব্যাপারটি যদি আপনার কাছে ঝামেলার মনে হয় সেক্ষেত্রে সরাসরি কাউন্টারে যোগাযোগ করে টিকিট কেনার পর্বটি সেরে নিতে পারেন৷ 

Senjuti Travels বাস ভ্রমণে সুযোগ-সুবিধা 

এবার চলুন জেনে নেওয়া যাক সেঁজুতি ট্রাবেলস বাস এর সার্ভিস কেনো গ্রহণ করবেন সে ব্যাপারে।সেঁজুতি ট্রাবেলস বাস ভ্রমণে সুযোগ-সুবিধা সম্পর্কে জানতে নিচের পয়েন্টগুলিতে ফোকাস করুন। 

নন-এসি, আরামদায়ক, নিরাপদ ও দ্রুততম বাস সার্ভিস পেতে চাইলে সেঁজুতি ট্রাবেলস বাস হতে পারে পারফেক্ট চয়েজ। কেননা বাসটি প্রতিটি যাত্রীর নিরাপদ ও দ্রুততম পরিবহন সার্ভিস নিশ্চিত করছে। 

যারা বাসে কম্ফোর্টেবল সিট পছন্দ করেন তারা Senjuti Travels বাস এর পরিবহন সার্ভিস ট্রাই করতে পারেন। এতে রয়েছে লাক্সারিয়াস পরিবেশসহ কম্ফোর্টেবল সিট উপভোগ করার সূবর্ণ সুযোগ। 

এলাকা ভিত্তিক কাউন্টার থাকায় সহজেই Senjuti Travel বাস এর তথ্য কিংবা টিকিট কেনা যায়। এছাড়াও বাস কতৃপক্ষ যাত্রীগণের ঝামেলা এড়াতে অনলাইন টিকিট সেলিংয়েরও ব্যবস্থা রেখেছে। 

বাংলাদেশের জনপ্রিয় বাস হিসেবে কতৃপক্ষ সেঁজুতি ট্রাবেলস বাস এর সকল সুযোগ-সু্বিধা আরো আপডেট করেছে। সুতরাং নতুন যাত্রী হিসেবে অন্যান্য বাসগুলির তুলনায় সেঁজুতি ট্রাবেলস বাস এর সার্ভিস হয়তো আপনার অনেক বেশি পছন্দ হতে পারে। 

ইতি কথা

Senjuti Travels বাস নিয়ে এই ছিলো আমি পরিপূর্ণ গাইডলাইন। আশা করি এমন কোনো তথ্য মিস যায়নি যা হয়তো আপনি আগে থেকে জানতেন না! বাস ভ্রমণে সর্বোচ্চ সতকর্তা নিশ্চিত করুন এবং বাস ভ্রমণকে করে তুলুন অর্থবহ। আশা করি পরিবহন ব্যবস্থায় এই বাসই হয়ে উঠবে আপনার পারফেক্ট চয়েজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *